Make money from ptc site | ptc site থেকে অ্যাড দেখে আয় করুন

Make money from ptc site | ptc site থেকে অ্যাড দেখে আয় করুন


অ্যাড দেখে কি সত্যি আয় করা যাই । আমি বলবো হ্যাঁ সত্যি আয় করা সম্ভব । তবে ধৈর্যশীল হতে হবে, কোঠর হতে হবে । আজকে আপনাদের সাথে একটি ptc site এর সাথে পরিচয় করিয়ে দি । যেখানে অ্যাড দেখে মাসে 20-30 হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবে ।অনেক অনেক পিটিসি সাইট আছে কিন্তু সকল real হয় না,এমন অনেক সাইট আছে কাজ করিয়ে প্যামেন্ট করে না । যে সাইটে আজ বলবো এটা অন্যান্য সাইট থেকে আলাদা ,যথাসময়ে প্যামেনট দেন । এই সাইটটির একটি বড়ো বৈশিষ্ট্য হলো যে মোবাইল ফোনেও সাপোর্ট করে ।
             সাইটটির নাম হলো paidverts এই সাইট এর মালিক Jo cook 31 মার্চ 2014 সালে প্রথম যাত্রা শুরু করেন । 2014 সাল হ‌ইতে আজ পর্যন্ত         রেজিস্টার করেছেন । এর মধ্য অনেক লোক ধর্য হারা হয়ে দূরত্ব আয় না দেখতে পেয়ে মাঝ পথেই  কাজ ছেড়ে দেন । আপনি যদি ধর্য হারা না হয়ে কাজ চালিয়ে যান তাহলে সাফলো নিশ্চয় পাবেন ।

যদি আপনার এখানে কাজ করার ইচ্ছা থাকে  তো  তার পূর্বে আমি একটাই কথা বলবো মন দিয়ে পড়বেন paidverts নিয়ে আমার যতোটা জ্ঞান আছে তা বিস্তারিত ভাবে আলোচনা করলাম,যেমন-কেমন ভাবে কাজ করে paidverts,কেমনভাবে কাজ করতে হই,কেমনভাবে একাউন্ট create করতে হই,কেমন ভাবে দূরত্ব আয় করবেন,কেমনভাবে ক্যাশ payment নিবেন,কেমনভাবে অ্যাড কিনবেন তা নিচে আলোচনা করা হলো

Paidverts এ কাজ করতে কি কি দরকার

  1. স্মার্টফোন/ল্যাপটপ/কম্পিউটার,
  2. ইন্টারনেট কানেকশন,
  3. ধর্য

Paidverts কেমনভাবে কাজ করে

আসলে সাইটটি অ্যাড প্রচার করার সাইট,অ্যাড দেখার বিনিময়ে ডলার দেন । Paidverts এ দুধরনের অ্যাড দিয়ে থাকে । যথা-1.Bonus Ad Point(BAP)
                           2.Paid Ad

Bonus ad point (BAP)কি?

Paidverts এর নিজস্ব একটি কারেন্সি আছে BAP,যেমন আমরা বলি "টাকা" । রেজিস্টার করার সাথে সাথে 300 BAP ফ্রী পাবেন এবং প্রতিদিন  8 করে অ্যাড দিবে জার মূল্য 15 বাপ করে  । অর্থাৎ 15*8=120 BAP প্রতিদিন অ্যাড দেখে collect করে নিতে হবে ।

Paid Ad কি?

Paid Ad হলো ডলার এর অ্যাড যেগুলি দেখেলে ডলার পাবেন । প্রথম প্রথম ছোট ছোট paid ad দিবেন । যেমন-$0.001,$0.0002,$0.0005,ইত্যাদি ।    প্রত্যেকদিন দুবার চেক করবেন যে অ্যাড দিচ্ছে কিনা paid ad এর সময় 18 ঘণ্টা থাকে । 30 সেকেন্ড এর অ্যাড দেখার বিনিময়ে সবচেয়ে বড়ো অ্যাড 200 ডলারের পর্য্ন্ত দিয়ে থাকে । এটা ভিত্তি করে কার কত বাপ আছে । বাপ গ্রুপ অনুসারে অ্যাড পাবেন নিচের স্ক্রীনশট টি দেখুন ধারনাই চলে আসবে 

আপনি যতো বড়ো বাপ গ্রুপ এর মালিক হবেন তত বড় অ্যাড পাবেন । অর্থাৎ আগে আপনার টার্গেট থাকবে 5 নম্বর গ্রুপ এ যাওয়ার । ইনভেস্ট করেও উপরের গ্রুপ এ যাওয়া যাই but আমি বলবো কিছুদিন সাইটে কাজ করে ভালভাবে জেনেনিয়ে ইনভেস্ট করাটা ভালো । তো আপনাকে প্রথম দিকে অনেক কষ্ট করতে হবে ,প্রত্যেকটি অ্যাড দেখতে হবে যত ছোট অ্যাড হউক না কেনো । কিছুদিন পরে আপনি যখন 1 ডলার ইনভেস্ট করবেন তখন থেকে ভালো অ্যাড পাওয়া শুরু করবেন ,1 ডলার হওয়া পর্যন্ত অনেক কষ্ট করতে হবে । 
প্রথমে paidverts এ একাউন্ট বানিয়ে নিতে হবে ।

How to create paidverts account | Paidverts রেজিস্টার কিভাবে করবেন

  • নিচে দেওয়া লিংক এ ক্লিক করলে সোজা paidverts website যাবেন সেখানে রেজিস্টার বাটনএ ক্লিক করবেন । রেজিস্টার করার জন্য এখানে ক্লিক করুন
  • নিচের স্ক্রীনশট এর মতো একটি ইন্টারফেস ওপেন হবে ।
    Ptc-site,earn money
    Ptc site
    User name দিবেন আপনার নাম যেমন - sujay123,password দিবেন একটি নিজের থেকে বানিয়ে হার্ড পাসওয়ার্ড যেমন sujay@1234 একই confirm password দিবেন,আপনার Email ID দিবেন যেটা সক্রিয় আছে যেমন sujay@gmail.com,Sex এখানে আপনার লিঙ্গ দিবেন পুরুষ হলে male মহিলা হলে female ।
    Ptc site, earn  money
    Ptc site
    Date of birth দিবেন একই confirm date of birth দিবেন (মনে রাখবেন টাকা তুলার সময় এই date of birth প্রয়োজন হবে ।) তারপর ক্যাপচা পুরুন করে "OPEN ACCOUNT" বটনএ ক্লিক করবেন ।
  • তারপর আপনি যে email I'd টি দিয়েছেন সেই আইডি তে একটি mail যাবে, সেখানে গিয়ে কনফার্ম email করে নিবেন । বাস আপনার একাউন্ট এখন তৈরি ।

How to work in paidverts| Paidverts এ কিভাবে কাজ করবেন

রেজিস্টার করার পর paidverts.com এ গিয়ে email I'd, password এবং ক্যাপচা solve করে login করে নিবেন ।
       যদি আপনি মোবাইল থেকে করছেন তো নিচের চিত্রের মতো ড্যাশবোর্ড ওপেন হবে ।
Ptc site,make money
Make money

সেখানে যে মাঝখানে থ্রি লাইনে ক্লিক করলে কতকগুলো অপশন আসবে আপনি Paid Ad এ ক্লিক করবেন । তারপরে নিচের দিকে স্ক্রোল করলে নিচের চিত্রের মতো অ্যাড  দেখতে পাবেন ।
Ptc site,make money
Make money
প্রত্যেকটি অ্যাড একের পর এক view bonus ad এ ক্লিক করে দেখে নিতে হবে ,ক্লিক করতেই একটি পেজ ওপেন হবে এরপর স্ক্রীন এর উপরের ডান কোণে যে ক্যাপচা আছে সেটা ফিল করে confirm বটনএ ক্লিক করবেন,টাইম কাউন্টডাউন হবে timer শেষ হলেই অ্যাড দেখা হয়ে যাবে ‌। এরকম ভাবে প্রত্যেকটি অ্যাড প্রত্যেকদিন দেখে নিতে হবে ।

Paidverts এ কিভাবে দ্রুত আয় করবেন

দ্রুত আয় করতে হলে কিছু পরিশ্রম করতে হবে প্রথমে ড্যাশবোর্ডে গিয়ে থ্রি লাইনে ক্লিক করে Cash offer অপশেন এ যাবেন । সেখানে অনেক ধরনের অফার থাকবে যেমন, survey,apps downloading,quiz যদি কাজগুলো করতে পারো তাহলে Cents এআয় হবে যা অফার কমপ্লিট করার পরেই আপনার paidverts একাউন্ট এ জমা হবে ।গেম খেলেও আয় করা যাই কিন্ত আমি বলবো গেম না খেলাই ভালো কারণ যতো না জিতবে তত হেরেই যাবে । এমন অনেক লোক আছে গেম খেলেও ভালো আয় করছে, খেলতে পারলে ভালো কথা ।

How to buy ad in paidverts | Paidverts এ কিভাবে অ্যাড কিনবেন

প্রথমে লগইন করে ড্যাশবোর্ড এ গিয়ে Buy Ads এ ক্লিক করবেন এরপর create campaign ক্লিক করবেন । দেখবেন নিচের চিত্রের মতো একটি পেজ ওপেন হবে
Ptc site, make money
Make money
তারপর next বটনএ ক্লিক করবেন "Enter the website URL  your like to promote" বাক্সটিতে আপনার যদি কোনো website  থেকে থাকে তো লিংকটি সেখানে দিন না থাকলে  অন্য website এর লিঙ্ক দিন যেমন - https://dstarl.blogspot.com লিংক দেওয়ার পর verify বটনএ ক্লিক করবেন । এখন একটি নতুন পেজ এ নিয়ে যাবে ,এই পেজ এ  আপনার  দেওয়া website এ প্রবেশ করবে এবং একটি timer চলবে timer শেষ হলেই confirm বটনএ ক্লিক করুন তারপর অটোমেটিক আগের পেজে এ চলে আসবে নিচের চিত্রের মতো ব্যানারে ইমেজ দিতে বলবে , যদি 125*125 সাইজের কোনো ইমেজ থাকে তাহলে তো দিন না থাকলে opt out বটনএ ক্লিক করুন । আবার  আরেকটি ইমেজ দিতে বলবে 728*90থাকলে দিন নইলে opt out করে দিন । এরপরে তিনটি লাইনে text দিতে হবে । যেমন-
                            1ম লাইন -The best ptc site,
                            2য় লাইন- High paying site,
                            3য় লাইন-Best earnig sure.
আপনি চাইলে এগুলি দিতে পারেন বা নিজের ইচ্ছা মত দিতে পারেন । এবার পেমেন্ট মেথড সিলেক্ট যে একাউন্ট থেকে পেমেন্ট করতে চান । এরপর আপনি কয়টি  অ্যাড প্যাক কিনতে চান তা দিন এবং তার নিচে একটি ছোট বাক্স আছে  সেখানে টিক চিহ্ন দিয়ে purchase ads এ ক্লিক করুন ‌। আপনার অ্যাড কিনা হয়ে যাবে , আপনি যদি 1 ডলার ইনভেস্ট করেন তাহলে ফেরত পাবেন 1.50 ডলার । এবং সঙ্গে সঙ্গে 2400 BAP একাউন্ট এ দিয়ে দিবে ।

কাজ করার কিছুদিন পর থেকে আপনার রেফারেল লিংক বন্ধু-বান্ধবদের শেয়ার করুন । আপনার লিংক থেকে কেউ যদি একাউন্ট বানিয়ে কাজ করে তার আয়ের  উপর ভিত্তি করে কোম্পানি কিছু আপনাকে কমিশন দেবে । কমিশন দু'ভাবে পাবেন 1.আপনার রেফার যদি 1 ডলার আয় করে তাহলে পাবেন 5%    2. আপনার রেফার যদি 1 ডলার ইনভেস্ট করে তাহলে পাবেন 10% 
           ধরুন আপনার রেফার যদি 100 ডলার আয় করে তাহলে আপনি পাবেন 100*5 =500%  মানে 5 ডলার,এরকম যদি আপনার 10টি রেফার থাকে তাহলে পাবেন 10*5=50ডলার আর যদি এরা এক একজন 30 ডলার করে ইনভেস্ট করে তাহলে আপনি পাবেন 10%  করে অর্থাৎ 30*10%=300% মানে 3 ডলার  এরকম 10 টি রেফার এ পাবেন 10*3=300 ডলার যা আমাদের ইন্ডিয়া কারেন্সিতে 1 ডলারের মূল্য 70 টাকার উপরে যাচ্ছে ।

Post a Comment

0 Comments