গেম খেলুন এবং আয় করুন 39+39+39+10+10 | Play game and earn money

গেম খেলুন এবং আয় করুন 39+39+39+10+10 | Play game and earn money

আজ আপনাদের সাথে একটি গেমিং অ্যাপ শেয়ার করবো । যেখানে গেম খেলে টাকা আয় করতে পারবেন । এখানে টুর্নামেন্ট কনটেস্ট খেলে আয় করতে পারবেন তাছাড়া ডেইলি চেক ইন, ডেইলি বোনাস ,বা ভিডিও দেখে, স্ক্র্যাচ করে আরো অনেক ছোটো ছোটো টাস্ক কমপ্লিট করে বিভিন্ন ধরনের ছোটো ছোটো মিনি গেম খেলে । এছাড়া রেফার করেও আয় করতে পারবেন প্রত্যেক রেফার এ পাবেন 39 টাকা করে ।
     অ্যাপটির নাম হল মিনিজয় , এই আর্টিকলে কিভাবে minijoy সাইন আপ করবেন, কিভাবে টাকা withdrawal করবে সব নিচে দেওয়া হল :--
Earn money,earning app
Play game and earn money

কিভাবে minijoy সাইনআপ করবে

               Referral code-  Y57N28
       প্রথমে উপরে দেওয়া লিঙ্কে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিন এবং ইনস্টল করে নিন । এরপর অ্যাপটি ওপেন করুন ,sign up with phone number বাটন এ ক্লিক করুন ,এখানে ক্লিক করতেই ফোন নম্বর এন্টার করতে বলবে , ফোন নম্বর এন্টার করে নিচের ডান কোনায় তীর চিহ্নে ক্লিক করুন এখানে ক্লিক করতেই আপনার মোবাইল নম্বরে একটি otp আসবে ওখানে ওই otp নম্বর দিয়ে আবার তীর চিহ্নে ক্লিক করুন । 
পরের স্ক্রীনে আপনার user name দিবেন এবং gender সিলেক্ট করে টিক চিহ্ন বাটন এ ক্লিক করুন । এরপরে রেফার কোড দেওয়া না থাকলে  Y57N28 এই রেফার কোডটি দিবেন  দেওয়া থাকলে না দিলেও চলবে এবং তীর চিহ্নে ক্লিক করবেন । ক্লিক করতেই আপনার সাইনআপ প্রসেস কমপ্লিট হয়ে যাবে ।
       এখন আপনার সামনে একটি ড্যাশবোর্ড ওপেন হবে যেখানে অনেক ধরনের গেম দেখতে পাবেন, ব্যাস এখন গেম খেলুন আর টাকা আয় করুন ।

কিভাবে রেফার করে আয় করবেন 

            অ্যাপটি ওপেন করে সবথেকে নিচে ডান কোণে Me বলে অপশনে যাবেন ,ওখানে দেখতে পাবেন আপনার ব্লান্স,রেফার কোড ইত্যাদি, আপনি সেখানে invite  কোড কপি করে Invite & Earn বাটনে ক্লিক করবেন এবং Whatapps, Facebook যেখানে খুশি  সেয়ার করুন ।

কিভাবে টাকা withdrawal করবে

     অ্যাপটি ওপেন করে Me বলে অপশনে গিয়ে সেখানে ব্যালান্স এর উপর ক্লিক করবেন ওখানে  ক্লিক করার পরে withdrawal বাটন এ ক্লিক করবেন ।আপনার সামনে 9 টি অপশন আসবে  ₹1,₹30,₹50,₹100,₹300,₹500,₹1000,₹3000,₹5000 যত তুলতে চান সেখানে সিলেক্ট করে withdrawal বাটন এ ক্লিক করবেন এবং Confirm করবেন ।

Post a Comment

0 Comments