How to download vidmate apk | Vidmate অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন | vidmate apk

How to download vidmate apk | Vidmate অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন | vidmate apk

অধিকাংশ লোকই আমরা ইউটিউব ব্যাবহার করে থাকি সেখানে অনলাইনে গান, ভিডিও,মুভি দেখে থাকি কিন্তু আমাদের কখনো কখনো মুভি,ভিডিও,গান ডাউনলোড করার প্রয়োজন হয় ইউটিউব এ ডাউনলোড করার অপশন তো আছে কিন্তু ফাইলে স্টোর হয় না ,তাই vidmate এর প্রয়োজন হয় । এই অ্যাপটি প্লে স্টোরে উপলব্ধ নেই । তাই আজকে আপনারা জানবেন কিভাবে vidmate অ্যাপ ডাউনলোড করবেন । এবং vidmate অ্যাপ থেকে কিভাবে ইউটিউব ভিডিও ,গান,মুভি  করবেন । Vidmate অ্যাপ থাকার ফলে আমরা সহজেই গান,ভিডিও ,মুভি এবং Whatapps স্ট্যাটাস ডাউনলোড করতে পারব। তাই বেশি দেরি না করে চলুন দেখা যাক কিভাবে vidmate অ্যাপ ডাউনলোড করা যায় ।
                   প্রতমত,আপনি গুগল এ যাবেন,সেখানে vidmate app download টাইপ করে সার্চ করবেন । download apk বটনএ ক্লিক করবেন, আবার নিচেরদিকে স্ক্রোল করবেন আবার Download APK বটনএ ক্লিক করবেন তারপর নিচে একটি পপআপ আসবে আপনি ok করে দিবেন তাহলে অ্যাপটি ডাউনলোড হবে । ডাউনলোড হওয়ার পর অ্যাপটি ফাইলে স্টোর হবে সেখানে গিয়ে ইনস্টল করে নিন । এখানে ক্লিক করেও অ্যাপ টি ডাউনলোড করে নিতে পারেন ।
How to download vidmate app,vidmate apk,
how to download vidmate app
এরপর নিচে স্ক্রোল করবেন দেখবেন উপরের চিত্রের মতো একটি রেজাল্ট আসবে সেখানে আপনি apkpure বেবসাইট এ ক্লিক করবেন ক্লিক করার পর একটি বেবসাইট ওপেন হবে,সেখানে

 Vidmate অ্যাপ থেকে কিভাবে ডাউনলোড করবেন 

আপনি প্রথমে vidmate অ্যাপ ওপেন করে মুভি,ভিডিও,গান যেটা ইচ্ছে ডাউনলোড করতে পারবেন , যেকোনো প্লে করার পর নিচে তীর চিহ্ন আসবে সেখানে ক্লিক করবেন তারপর যেমন সাইজ ডাউনলোড করতে চাও সিলেক্ট করে download বাটন এ ক্লিক করে দিন । 
       আর যদি ইউটিউব থেকে ভিডিও,মুভি বা গান করতে চাও তো ইউটিউব এর ভিডিও প্লে করার পরে শেয়ার বটনএ ক্লিক করলেই আপনাকে  vidmate  অ্যাপ সিলেক্ট করলেই আপনাকে vidmate অ্যাপ এ রেডিরেক্ট করে vidmate অ্যাপ এ নিয়ে যাবে সেখানে সাইজ অপশন সিলক্ট করে Download বটনএ ক্লিক করে দিন ডাউনলোড স্টার্ট হইয়ে যাবে ।

Post a Comment

2 Comments

  1. সুন্দর পোস্ট লিখেছেন ভাই।
    apkpure দিয়েও ডাওনলোড করা যায়।
    apkpure দিয়ে সবচেয়ে সহজ এ ডাউনলোড করার উপায় Link :Vidmate ডাউনলোড

    ReplyDelete
  2. ধন্যবাদ আপনি Vidmate apps সম্পর্কে অনেক ভালো লিখেছেন

    ReplyDelete