হিন্দি গান ডাউনলোড এর জন্য 5 টি সেরা অ্যাপ | Hindi songs download best 5 apps

হিন্দি গান ডাউনলোড এর জন্য 5 টি সেরা অ্যাপ


হাই ফ্রেন্ডস যদি আপনি অনলাইনে ফ্রিতে গান শুনতে পছন্দ করেন তো আপনার জন্য সবথেকে ভাল অপশন হল এই পাঁচটি অ্যাপ এর যেকোনো একটি ডাউনলোড করতে পারেন, এবং আনন্দ করতে পারেন । এই পোস্টটি তাদের জন্য যারা হিন্দি গান ডাউনলোড করতে চান, তারা অবশ্যই এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন ।

আজকাল সবাই ফ্রি সময়ে গান শুনতে পছন্দ করেন । আর আপনার সময়ের পরিপ্রেক্ষিতে সকল গান ডাউনলোড করা সম্ভব হয়না । এই কারণে আপনি ব্যবহার করতে পারেন ফ্রি মিউজিক অ্যাপ যা আপনার সময় অনুসারে যে কোন গান শোনাও স্বাধীনতা দেবে ।
হিন্দি গান ডাউনলোড, মিউজিক অ্যাপ
হিন্দি গান ডাউনলোড


হিন্দি গান ডাউনলোড গুগল প্লে স্টোরে তো অনেকেই আছে । যেখানে মিউজিক অ্যাপ এর সংখ্যা অনেক বেশি নিজে আপনার পছন্দমত নতুন মিউজিক লেটেস্ট মিউজিক এর আনন্দ দেন । আমি এই পোস্টে লিস্ট করব পাঁচটি ভালো ফ্রি মিউজিক অ্যাপ যা আপনি এর মধ্যে ভালো অ্যাপ টি বেছে নিতে পারেন ।

5 টি ফ্রি অ্যান্ড্রয়েড অ্যাপস হিন্দি গান ডাউনলোড এর জন্য

  1. Jio Music: হিন্দি গান ডাউনলোড এর পক্ষে বেস্ট, জিও যখন থেকে লাঞ্চ হয়েছে তখন থেকে ইন্ডিয়াতে ধামাকা করে যাচ্ছে, আর জিও নিজের প্লেনের সঙ্গে কতগুলো ভালো অ্যাপ যেমন, Jio Cinema,Jio Tv, Jio Music ইত্যাদি যার পুরো লিস্ট এখানে ক্লিক করে দেখতে পারেন ।
এখানে আমরা আলোচনা করব জিও মিউজিক এর সম্বন্ধে, কারণ আপনি এই অ্যাপটি ডাউনলোড করে ফ্রি মিউজিক এর আনন্দ নিতে পারবেন । এই অ্যাপটি সকল জিও ব্যবহারকারীদের জন্য ফ্রি আর এখান থেকে আপনি ফ্রিতে গান ডাউনলোড করতেে পারবেন । যদি আপনি অফলাইনে থাকেন তা হলেও আপনি  এখান থেকে গান শুনতে পারবেন ফ্রিতে ।

       তাহলে প্লে স্টোরে গিয়ে বা নিচে দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করুন ফ্রি মিউজিক অ্যাপ জিও মিউজিক আর আনন্দ নিন যেকোনো জায়গায় যেকোনো সময় ।
              Download Jio Music

       2.Gaana: হিন্দি গান ডাউনলোড এর জন্য এই অ্যাপটি ও অফলাইন বা অনলাইন গান শোনার জন্য পপুলার আর এই অ্যাপ এ অনেক গান আছে যার আনন্দ যখন খুশি নিতে পারেন ।

এখান থেকে আপনি সকল গান ফ্রিতে শুনতে পারবেন কিন্তু এর ফ্রি বর্জনে বিজ্ঞাপন দেখানো হয় যথা আপনি যে কোন গানকে অফলাইনে ডাউনলোড করতে পারবেন না । যদি আপনি বিজ্ঞাপন দেখতে না চাও তাহলে আপনি Gaana+নিতে পারেন এরপর সহজেই এর আনন্দ নিতে পারবেন ।

আপনি যদি Gaana+নিতে চাও তাহলে আপনাকে প্রত্যেক মাসে পে করতে হবে ।
কিন্তু আপনার জন্য এক মাসের জন্য ফ্রি Gaana+নিয়ে আমরা হাজির ।
      এর জন্য আপনাকে নিচে দেওয়া ডাউনলোড লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে ।
           Gaana app download

      3. Amazon Music: হিন্দি গান ডাউনলোড আমাজনে তার প্রাইম সুবিধার্থে আমাজন মিউজিক অ্যাড করেছেন খুব সুন্দর । যদি আপনি আমাজন প্রাইম গ্রাহক হোন তাহলে আপনার জন্য এই অ্যাপটি খুব ভালো হবে কেননা এটাতে গানের সঙ্গে সঙ্গে কিছু সেরা স্টেশন এর অপশন আছে যে আপনাকে খুব ভালো লাগবে ।

আপনি এটাতে গানগুলোকে অনলাইন শুনতে পারবেন এর সাথে আপনি ডাউনলোড‌ও করতে পারবেন, পড়ে আপনি অফলাইনেও শুনতে পারবেন ।
                 Amazon Music App

     4. Saavn: হিন্দি গান ডাউনলোড মিউজিক এর জন্য আরেকটি বেস্ট অ্যাপ হল সাবন, আপনি এর সাহায্য গান অনলাইনে যেকোনো জায়গায় যেকোনো সময় নিজের ইচ্ছানুসারে শুনতে পারবেন ।

এর সকল গান ফ্রিতে শুনতে পারবেন কিন্তু এর ফ্রি বর্জনে আপনাকে বিজ্ঞাপন দেখানো হবে যথা আপনি যে কোন গানকে অফলাইনে ডাউনলোড করতে পারবেন না ।

যদি আপনি বিজ্ঞাপন দেখতে না চাও আর এর গানগুলো কে অফলাইনে ডাউনলোড করতে চাও তো এর প্রিমিয়াম বর্জন নিতে পারেন এরপর আপনি অতি সহজে এর আনন্দ নিতে পারবেন ।
            Saavan app Download

    5. Google Play Music: হিন্দি গান ডাউনলোড এই অ্যাপটি ও অনলাইন গান শোনার জন্য বেশ ভালো যা আপনি এটি প্লে স্টোরে গিয়ে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন ।

এর গুরুত্বপূর্ণ কথা হলো যে আপনার মেজাজ এর অনুসারে আপনি কেমন গান শুনতে চাও ।
কেননা এই অ্যাপটি গুগল এর দ্বারা অ্যাপ এটি গুগল এসিস্টেন্ট এর সাথে যুক্ত আর আপনি এখান থেকে নিজের ভয়েস কমান্ডে পছন্দমত গান শুনতে পারেন ।
এটাতেও প্রিমিয়াম বর্জন কেনার অপশন আছে ।
                   Google play music

তাহলে আপনি জানলেন পাঁচটি সেরা মিউজিক অ্যাপ এর সম্বন্ধে এগুলো ছাড়াও চাইলে Wynk MusicHungama ইত্যাদি ব্যবহার করতে পারেন গান শোনার জন্য ।

হিন্দি গান ডাউনলোড এর জন্য কতগুলো সেরা এপস এর লিস্ট রইল

  1. Google play music
  2. Instube
  3. 4Shared
  4. Gaana
  5. Saavan
  6. Spotify music
  7. Sound cloud
  8. RockMyRun
  9. Hungama music
  10. Napster

Post a Comment

0 Comments