Latest movie download কীভাবে করবেন | নতুন সিনেমা কীভাবে দেখবেন

Latest movie download কীভাবে করবেন | নতুন সিনেমা কীভাবে দেখবেন


আপনি সিনেমা দেখতে পছন্দ করেন । যদি হ্যাঁ তো এই পোস্টটি আপনার জন্য । অনেকেই ইউটিউব থেকে সিনেমা দেখেন কিন্তু লেটেস্ট সিনেমা গুলি পান না । আজকে আপনাদের জানাবো কিভাবে সিনেমা রিলিজ হওয়ার দিনেই আপনি সিনেমাটি দেখতে পাবেন । বা অন্যান্য পুরানো সিনেমা গুলিও দেখতে পারবেন । এই বেবসাইটএ আমার সবচেয়ে ভালো লাগে যে কম এমবির ফাইল পাওয়া যাই এবং mp4 hd কোয়ালিটি । যে পদ্ধতি আজ বলবো সেখান থেকে আপনি সহজেই যে কোনো সিনেমা দেখতে পারবেন সেটি হিন্দি,সাউথ, বাংলা বা হলিউড সিনেমা হউক না কেনো । যদি রিলিজ হওয়ার দিনেই Latest movie download বা অনলাইন দেখতে চান তাহলে এই পোস্টটি অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন ।

Latest movie download কীভাবে করবেন


              প্রথমে  প্লে-স্টোরে গিয়ে uc browser অ্যাপটি ডাউনলোড করুন এবং ইন্সটল করে নিন । ইন্সটল করার পর ওপেন করে গুগল এ যান,সেখানে গুগল সার্চ বক্সে https://mp4moviez2.com লিখে সার্চ করুন । সার্চ করার পর প্রথম রেজাল্টে ক্লিক করুন,আপনি ঐ বেবসাইট এ চলে যাবেন,দেখবেন অনেক সিনেমা দেখতে পাবেন,নিচের দিকে স্ক্রোল করলে দেখতে পাবেন সিনেমার ক্যাটাগরি বাংলা,সাউথ,তামিল, হলিউড,গুজরাটি ইত্যাদি । 
Latest movie download, নতুন সিনেমা কীভাবে দেখবেন
Latest movie download
আপনি যে ক্যাটাগরির সিনেমা দেখতে চান সেখানে ক্লিক করবেন,এরপর আবার নিচে স্ক্রোল করলে দেখবেন সাল অনুসারে লিস্ট করা আছে যে সালের দেখতে চান সেখানে ক্লিক করুন ,এখন সিনেমা গুলির নাম দেখতে পাবেন আপনার পছন্দ মতো বেছে সেখানে ক্লিক করুন দেখবেন নিচে ডাউনলোড লেখার দুটি বাটন আছে ডাউনলোড বাটনে কিন্তু ক্লিক করবেন না । আর ক্লিক করতে করতে কখনো কখনো অ্যাড দেখায় আপনি back এসে আবার ক্লিক করবেন ।
Latest movie download, কীভাবে নতুন সিনেমা দেখবেন
New movie

 ডাউনলোড বাটন দুটির মাঝখানে mb হিসাবে ফাইল গুলি আছে সেখানে যেটি বেশি mb এর ফাইল সেখানে ক্লিক করবেন নিচে স্ক্রোল করলে দেখতে পাবেন লাল রঙের বক্সে Download Via Server বাটন ক্লিক করবেন ।
Latest movie download, কীভাবে নতুন সিনেমা দেখবেন
New movie

 এরপর Download from server 1 এর নিচে লাল রঙের বক্সে Download Now বটন এ ক্লিক করবেন ,
Latest movie download, কীভাবে নতুন সিনেমা দেখবেন
Latest movie download

 ক্লিক করতেই আপনার সামনে অপশন আসবে , যদি ডাউনলোড করতে চান Download বাটন এ ক্লিক করবেন ,আর যদি অনলাইনে দেখতে চান তো Play Online এ ক্লিক করবেন । কিছুক্ষনের মধ্যেই লোডিং হয়ে সিনেমাটি প্লে হয়ে যাবে । যদি পোস্টটি ভালো লাগে অবশ্যই শেয়ার এবং ফ্লো করুন । ধন্যবাদ......

Make money from ptc site | ptc site থেকে অ্যাড দেখে আয় করুন
গেম খেলুন এবং আয় করুন 39+39+39+10+10 | Play game and earn money

Post a Comment

0 Comments